এবার মৌসুমীকে নিয়ে জানা গেল ভিন্ন খবর

বিনোদন

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে চিত্রনায়িকা মৌসুমীর নেতৃত্বে নতুন প্যানেল আসছে, এমন খবর সবারই জানা। তবে এবার জানা গেল ভিন্ন খবর।

শুরুতে মৌসুমীকে উৎসাহ দিয়ে অনেক সিনিয়র শিল্পী নির্বাচন করার জন্য এগিয়ে এলেও এখন পাশে নেই কেউ। এমন অভিযোগ এই নায়িকার। তবে থেমে যাননি মৌসুমী। বরং সাহস নিয়ে একাই লড়তে যাচ্ছেন এই আসন্ন নির্বাচনে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে এফডিসিতে শিল্পী সমিতির সভাপতি পদে নিজের মনোনয়নপত্র জমা দিতে আসেন মৌসুমী। সেখানে তিনি কিছু শিল্পীর দ্বিমুখী আচরণে ব্যথিত হওয়ার কথা জানান।

মৌসুমী এও অভিযোগ করেন, শিল্পীদের নির্বাচনে আনন্দ হবে, উৎসব নেমে আসবে। শিল্পীরা হাসতে হাসতে ভোট দিয়ে তাদের নেতা নির্বাচন করবেন। কিন্তু এই নির্বাচনটিকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে নানাভাবে। এখানে অদৃশ্য উপরমহলকে ব্যবহার করে প্রভাব খাটানো হচ্ছে।

এসব কারণে অবাক এবং হতাশ হয়েছেন বলে জানান মৌসুমী। তিনি আরও বলেন, কয়েকজন সদস্যদের নিয়ে চমৎকার একটি প্যানেল সাজিয়েছিলাম। কিন্তু আড়াল থেকে একটি মহল কাটি করেছে। সবাইকে নির্বাচন না করতে প্রভাবিত করেছে।

এই পর্যায়ে এসে পিছু হটার মানুষ নন জানিয়ে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির এই নায়িকা বলেন: নির্বাচনে আমি একা। আর কেউ নেই আমার পাশে। যারা আমাকে সভাপতি পদে নির্বাচন করতে পরামর্শ ও সাহস দিয়েছিলেন তারাও আমার সঙ্গে নির্বাচনে নেই। কিন্তু আমি পিছু হাঁটবো না। সাহসের সঙ্গে একাই লড়ে যাবো। আমি বুঝতে পারছি না শিল্পী সমিতির নির্বাচনে জিতে কী এমন হবে যে উপরমহলকে এভাবে কাজে লাগাতে হবে?

তিনি অভিযোগ তুলে বলেন, আমার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে ডি এ তায়েবের নির্বাচন করার কথা। তাকেও নানাভাবে বাঁধা দেয়া হচ্ছে। সুন্দর একটি নেতৃত্ব চাই। এজন্য সরে যাচ্ছি। একা একা হলেও নির্বাচনে থাকবো। আমাকে শিল্পীরা সমর্থন দিয়েছেন, এটাই আমার প্রেরণা।

২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। এবারে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ইলিয়াস কাঞ্চন।